top-ad
১৯শে জুলাই, ২০২৪, ৫ই শ্রাবণ, ১৪৩১
banner
১৯শে জুলাই, ২০২৪
৫ই শ্রাবণ, ১৪৩১

কেরালার বিশ্ববিদ্যালয়ে কনসার্টের অনুমতি মেলেনি সানি লিওনের

আগামী ৫ জুলাই তিরুবনন্তপুরমের ইউনিভার্সিটি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং ক্যাম্পাসে অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়েছিলেন আলোচিত বলিউড নায়িকা সানি লিওন। এই সংবাদ ছড়িয়ে যাওয়ার পর সেই অনুষ্ঠানে সানি লিওনকে অনুমতি দেবে না বলে জানিয়ে দিয়েছেন কেরালা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোহানান কুন্নুম্মল। যার কারণে আপাতত অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে। খবর বলিউড বাবলের।
জানা যায়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য রেজিস্ট্রারকে নির্দেশ দিয়েছেন যে, কলেজ-বিশ্ববিদ্যালয়ে কখনই অনুষ্ঠানের তালিকায় সানি লিওনের শো রাখা যাবে না।
সূত্রের বরাতে জানা যায়, কলেজ ইউনিয়নও এর আগে উপাচার্যের কাছ থেকে অনুষ্ঠানের অনুমতি নিতে ব্যর্থ হয়েছিল।
গত বছর নভেম্বর মাসে কেরালার এর্নাকুলাম জেলায় ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে একটি কনসার্টে পদদলিত হয়ে ৬০ জনেরও বেশি শিক্ষার্থী আহত হয়। যার মধ্যে গুরুতর অবস্থায় হাসপাতালে নিলে ৪ জনের মৃত্যু হয়।
কোচিনের এই ঘটনার পর থেকেই কেরালায় সরকারিভাবে বাইরে থেকে শিল্পী নিয়ে এসে ডিজে পার্টি, মিউজিক নাইট ইত্যাদি আয়োজন করা নিষিদ্ধ ঘোষিত হয়েছে। সেবারে কোচিন বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে গান গাইতে এসেছিলেন নিকিতা গান্ধী।
সূত্রের মাধ্যমে জানা যায়, যাদের কাছে অনুষ্ঠানে প্রবেশের টিকিট ছিল তাদেরকেও ভিতরে ঢুকতে বাধা দেওয়া হয়। অনুষ্ঠানে হঠাৎ করে বৃষ্টি চলে আসলে নিয়ন্ত্রণের বাইরে চলে যায় পরিস্থিতি। এসময় বাইরে অপেক্ষারত সবাই বাধা না মেলে অডিটোরিয়ামের ভেতরে ঢোকার চেষ্টা করে আর তখনই পদপিষ্ট হয়ে মারা যান ৪ জন।
কুসাটের ইভেন্টে পদদলিতজনিত মৃত্যুর প্রতিক্রিয়া হিসাবে, রাজ্য সরকার ক্যাম্পাসে বহিরাগত ডিজে পার্টি এবং গাসেন অনুষ্ঠান নিষিদ্ধ করে।
উপচার্য ড. মোহানান কুন্নুম্মল জোর দিয়ে বলেন, এই নির্দেশ সত্তে¡ও বিশ্ববিদ্যালয় কলেজ ইউনিয়ন যথাযথ অনুমোদন ছাড়াই একটি নাচের অনুষ্ঠান আয়োজন করার চেষ্টা করেছিল। এ জাতীয় অনুষ্ঠানগুলো কোনো অবস্থাতেই ইউনিয়নের নামে ক্যাম্পাসের বাইরে বা বাইরে অনুমতি দেওয়া হবে না।
স¤প্রতি সানি লিওনি একটি মালয়ালম ছবির জন্য শ্যুটিং শুরু করেছেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ছবির শ্যুটিং শুরুর শুভ মহরতের ছবিও শেয়ার করেছিলেন সানি লিওন। সেই ছবিতে দেখা যায় একটা অজানা জায়গায় অজানা নামের সেই মালয়ালম ছবির শুভ মহরতে পুজো করছেন সানি লিওনি। ‘কোটেশন গ্যাং’ নামের একটি ছবিতে সানি লিওন স¤প্রতি অভিনয় করছেন বলে জানা যায়।
বলিউডি চলচ্চিত্র দুনিয়ায় এর আগে ‘জিসম ২, জ্যাকপট, শুটআউট অ্যাট ওয়াডালা, রাগিণী এমএমএস ২ ইত্যাদি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। স¤প্রতি গত বছর অনুরাগ কাশ্যপের পরিচালনায় ‘কেনেডি’ ছবিতে রাহুল ভট্ট এবং অভিলাষ থাপলিয়ালের বিপরীতে তাকে অভিনয় করতে দেখা যায়।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর