সাইফ-কারিনার প্রেমের কথা শুনে চোখ কপালে কারিশমার

0
8

বলিউড অভিনেতা সাইফ আলি খান ও অভিনেত্রী কারিনা কাপুর দম্পতিকে নিয়ে আলোচনা চলছেই।তাদের অসম প্রেম বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব আলোচনায় সব সময়ই হচ্ছে।
স¤প্রতি কপিল শর্মা শোতে প্রশ্ন করা হয়Ñ সাইফের সঙ্গে কারিনা কাপুরের সম্পর্কে জড়ানোর খবর কি জানতেন বড় বোন কারিশমা কাপুর? এমন প্রশ্নের মুখে পড়েন অভিনেত্রী। সেখানে কারিশমা বলেন, সাইফ আলি খানের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা মুঠোফোনে কারিনার কাছ থেকে জানতে পারেন তিনি।
সেদিনের ঘটনার বর্ণনা দিয়ে কারিশমা কাপুর বলেন, মুঠোফোনে কারিনা আমাকে কিছু বলতে চায়। তার আগে আমাকে কোথাও বসতে বলে। তখন আমি সেই সময় মার্কেটে ছিলাম। কিন্তু আমি বুঝতে পারছিলাম না, কেন আমাকে বসতে হবে? তিনি বলেন, যাই হোক ওই সময়ে লন্ডনে আমি মার্কেটে কেনাকাটা করছিলাম। তারপর একটি সোফা খুঁজে নিয়ে বসে পড়ি!
এ অভিনেত্রী বলেন, কারিনার কথা শুনে চোখ কপালে উঠে যায় আমার। কারিশমা বলেন, কারিনা বলছিলÑবিষয়টি হলো, আমি সাইফের প্রেমে পড়েছি। আমরা একসঙ্গে আছি। আমরা ডেট করছি।
এ কথা শুনেই আমি হতবাক। শক্ত করে সোফা ধরেছিলাম। কারণ সাইফ আমার বন্ধু এবং আমার সহ-অভিনেতা ছিল, তাই না?
এদিকে কারিনা প্রেমের সম্পর্কে জড়ানোর পরপরই লিভইন করার প্রস্তাব দেন সাইফ আলি খান। কিন্তু কারিনা সাফ জানিয়ে দেনÑ এ ব্যাপারে তার মায়ের (ববিতা কাপুর) কাছে অনুমতি নিতে হবে। ব্যস! কোনো ভণিতা না করে সোজা কারিনার মায়ের কাছে ছুটে যান সাইফ আলি খান এবং সম্পর্কের কথা সুন্দরভাবে কারিনার মাকে বলেন। শুধু তাই নয়, কারিনার সঙ্গে একসঙ্গে থাকার অনুমতিও চেয়েছিলেন বলে জানান কারিনা কাপুর।।
এ বিষয়ে এক সাক্ষাৎকারে কারিনা কাপুর বলেছিলেন, ‘সাইফ মাকে বলেছিলÑ আমরা বাকি জীবনটা একসঙ্গে কাটাতে চাই। মা সব শুনে কোনো দ্বিরুক্তি করেননি; বরং রাজি হয়ে যান।’
উল্লেখ্য, ২০১২ সালে বিয়ে করেন বলিউড অভিনেতা নবাব সাইফ আলি খান ও অভিনেত্রী কারিনা কাপুর। তাদের রয়েছে দুই সন্তানÑ প্রথম সন্তান তৈমুর আলি খান ২০১৬ সালে জন্ম নেয়। দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর (জেহ) ২০২১ সালের ২১ ফ্রেব্রæয়ারি জন্ম নেয়।
এর আগে নবাব সাইফ আলি খান বলি অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেছিলেন। সে ঘরেও তাদের দুই সন্তান রয়েছে। ছেলে ইব্রাহিম আলি খান ও মেয়ে সারা আলি খান। তবে তাদের বিবাহবিচ্ছেদের দীর্ঘদিন পর কারিনা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা সাইফ আলি খান। ২০০৭ সালে ‘টশান’ সিনেমার শুটিংয়ের সময় একে অন্যের প্রেমে পড়েন এ জুটি। এর পর দীর্ঘ পাঁচ বছর লিভইন সম্পর্কে ছিলেন সাইফ-কারিনা। পরে ১২ সালে বিয়ে করেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here