সালমান খানের ‘গায়ে হলুদ’, কৌতূহলী নেটিজেনরা!

0
56

চলতি বছর মার্চ মাস থেকে শুরু হয়েছে ভারতের অন্যতম ধনী মুকেশ অম্বানী-নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠান। বিদেশ থেকে নামি এবং দামি তারকারা এসে একের পর এক অনুষ্ঠানে নাচ-গান করছেন, কোনোটা দেশে কোনটা আবার বিদেশে। আগামী ১২ জুলাই গাঁটছড়া বাঁধছেন অনন্ত আম্বানি ও তার ছোটবেলার বন্ধু রাধিকা মার্চেন্ট। ৮ জুলাই হয়ে গেল তাদের গায়ে হলুদের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেও দেখা গেছে বলিউডের একাধিক তারকাকে। কিন্তু সব থেকে বেশি নজর পড়ল যার উপর, তিনি বলিউড ভাইজান সালমান খান।
স্বভাবসুলভ ভঙ্গিতে গায়ে হলুদের অনুষ্ঠানে কালো পাঠান কুর্তা আর ঢোলা পাজামা পরেই এসেছিলেন ‘সিকান্দার’ সালমান। সেই সময় তার ছবিও তোলেন উপস্থিত সাংবাদিকরা। ভিতরে অবশ্য তাদের প্রবেশ নিষেধ ছিল। কিন্তু সালমান যখন বেরিয়ে আসেন, দেখা যায় একেবারে হলুদে মাখামাখি তিনি। এমনকি তার কালো কুর্তা কখন বদলেও ফেলেছেন! হলুদ কুর্তা পরে নিজের সাদা গাড়িতে চড়ে ফিরে যান তিনি।
কিন্তু এটুকুই তো সব নয়, সালমানের গায়ে হলুদের ছোঁয়া বলে কথা। বলিউডের গায়ে বিয়ের হলুদ পড়তেই হইহই শুরু হয়েছে অনলাইন মাধ্যমে। এক সংবাদমাধ্যমের পক্ষে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে সালমানের হলুদ মেখে বেরিয়ে যাওয়ার ভিডিও। সেই পোস্টেই ভক্তরা লিখতে শুরু করেছেন, এই ভাবে গায়ে হলুদ মেখে বেরিয়েছেন, এই বার যদি সত্যিই সালমানের একটা ‘হিল্লে’ হয়ে যায়!
তবে শুধু সালমান নন, রণবীর সিংকেও প্রায় একই রকম পোশাকে হলুদে মাখামাখি অবস্থায় বের হতে দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here