top-ad
২৯শে মে, ২০২৪, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১
banner
২৯শে মে, ২০২৪
১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১

আগামী সংসদ নির্বাচনে এককভাবে প্রতিদ্বন্দ্বিতা করবে জাপা : জি এম কাদের

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) বলেছেন, তার দল আগামী জাতীয় সংসদ নির্বাচনে এককভাবে সব আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে।

তিনি বলেন, জাতীয় পার্টি জাতীয় পর্যায়ে রাজনৈতিক দল। সব জায়গায় আমাদের লোক আছে এবং আমরা প্রার্থী দেয়ার চেষ্টা করছি। আমাদের রাজনীতি এবং সংগঠন এই দু’টিকে আমরা গড়ে তোলার চেষ্টা করছি একক নির্বাচন করার জন্য।

শুক্রবার (৩ মার্চ) দুপুরে তিন দিনের সফরে তিনি লালমনিরহাট এসে লালমনিরহাট ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পরিদর্শন উপলক্ষে ব্যবস্থাপনা কমিটির সভায় উন্মুক্ত বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্য বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জি এম কাদের বলেন, আমাদের দেশের মানুষের জন্য ডাক্তার নেই। সাধারণ মানুষের বাঁচার যে একটা অধিকার সেটিও তারা হারিয়ে ফেলেছে। যে চিকিৎসা সুবিধা উন্নতি করেছে বাংলাদেশ, এটি উচ্চ শ্রেণির জন্য। সাধারণ মানুষের জন্য অতিরিক্ত ব্যয়বহুল। সাধারণ মানুষের জন্য যে হসপিটাল সুবিধা, সেগুলো সাধারণ মানুষকে চিকিৎসার নামে অপচিকিৎসা দিচ্ছে, এটি দুর্ভাগ্যজনক।

লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার রমজান আলীর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: নির্মলেন্দু রায়, ডা: জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল হক, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমন, সদর উপজেলা সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহাতাব আলী, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক আলমগীর চৌধুরীসহ অন্যরা।

সভায় সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার বিভিন্ন সমস্যার বিষয়ে তুলে ধরেন। প্রায় ৪০ শতাংশ ডাক্তার, সিনিয়র স্টাফ নার্স, চিকিৎসা কাজে ব্যবহৃত সরঞ্জাম সংকটের কথা উল্লেখ ধরেন তিনি।

উন্মুক্ত বক্তব্যে আরো অংশ নেন জেলার সচেতন নাগরিক, চিকিৎসক, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর