‘আমি সুশান্ত নই, মরলে সবাইকে নিয়ে মরব’ অভিনেত্রী পায়েল ঘোষ

0
127

বিনোদন ডেস্ক : বলিউড পরিচালক অনুরাগ ক্যাশপের বিরুদ্ধে মিটু অভিযোগ এনে খবরের শিরোনামে উঠে এসেছিল অভিনেত্রী পায়েল ঘোষ। এবার সোশ্যাল মিডিয়ায় অসামপ্ত সুইসাইড নোট লিখে ফের নজরে পড়লেন পায়েল। সরাসরি কারও বিরুদ্ধে অভিযোগ না করেও, নিজের মৃত্যুর কথা বললেন পায়েল। তবে হঠাৎ করে এমন পোস্ট কেনো করেছেন তা কিন্তু স্পষ্ট করেননি পায়েল।

ইনস্টাগ্রাম পোস্টে পায়েল লিখলেন, ‘আমি পায়েল ঘোষ, যদি আমি আত্মহত্যা করি, কিংবা আমার হৃদরোগে মৃত্যু হয়, তার জন্য কে দায়ী থাকবে?‌’ পায়েলের এই পোস্ট নজরে পড়েছে মুম্বাই পুলিশের। সেকথা জানিয়েছেন পায়েল নিজেই। সোশ্যাল মিডিয়ায় পায়েল লিখলেন, ‘আমার বাড়িতে ওশিওয়ারা থানার পুলিশ এসেছিল। চিকিৎসকের সঙ্গে পুলিশ কথা বলেছে। তবে আমি সবাইকে বলতে চাই, আমি সুশান্ত সিং রাজপুত নই। আমি মরলে সবাইকে নিয়ে মরব।”


দু’বছর আগে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। তার সঙ্গে গলা মিলিয়ে ছিলেন কঙ্গনা রনৌতে।

পায়েল টুইট করেছিলেন, অনুরাগ কাশ্যপ জোর করে আমার সঙ্গে যৌন সম্পর্ক করতে চেয়েছে। নরেন্দ্র মোদিজি, দয়া করে কিছু করুন। লোকে জানতে পারুক শিল্পী সত্ত্বার আড়ালে কোন রাক্ষস লুকিয়ে। জানি আমার ক্ষতি হতে পারে। আমার নিরাপত্তার ঝুঁকি আছে। প্লিজ সাহায্য করুন!

সূত্র : দৈনিক ইত্তেফাক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here