top-ad
৮ই জুন, ২০২৩, ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩০
৮ই জুন, ২০২৩
২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩০

একেন বাবু’র স্রষ্টা সুজনের মরদেহ উদ্ধার

ঢাকা ডেস্ক: কলকাতার একটি ফ্ল্যাট থেকে ‘একেন বাবু’ সিরিজের লেখক সুজন দাশগুপ্তের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।
ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সার্ভে পার্কের বাড়িতে গিয়েছিলেন তাঁর গৃহপরিচারিকা সুনিতা দাস। অনেকবার ধাক্কা দিয়েও দরজা না খোলায় তিনি বাড়ির নিরাপত্তারক্ষীদের খবর দেন। তাঁরাও দরজা ভাঙতে না পেরে পুলিশকে খবর দেন। তবে পুলিশ আসার আগেই প্রতিবেশীদের সঙ্গে নিয়ে বাড়ির নিরাপত্তারক্ষীরা দরজা ভেঙে সুজনের মরদেহ মেঝেতে পড়ে থাকতে দেখেন।
পুলিশকে উদ্ধৃত করে কলকাতার সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সুজনের স্ত্রী শান্তিনিকেতন ঘুরতে গিয়েছিলেন, তাঁর মেয়ে যুক্তরাষ্ট্রপ্রবাসী। বাসায় লেখক একাই ছিলেন।
পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে লেখকের মৃত্যুর ঘটনা তাদের কাছে সন্দেহজনক মনে হয়নি। তাদের ধারণা, বাথরুমে যাওয়ার সময় পড়ে গিয়ে সুজনের মৃত্যু হয়েছে।
২ জানুয়ারি সর্বশেষ ফেসবুকে ছবি পোস্ট করেছিলেন সুজন। যুক্তরাষ্ট্র থেকে নাতি-নাতনিরা যে কলকাতায় আসছে, সে খবর দিয়ে।
সুজন দাশগুপ্ত নিজেও যুক্তরাষ্ট্রপ্রবাসী ছিলেন। ৫০ বছর নিউ জার্সির মন্টিভিলে ছিলেন। কিছুদিন আগেই কলকাতায় ফিরেছিলেন।
২০১৮ সালে স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচইতে প্রথম সিজন প্রচারের পর ‘একেন বাবু’ ব্যাপক জনপ্রিয় হয়। পরে সিরিজটির ৬টি সিজনে ৩৯টি পর্ব প্রচার হয়। পরে গত বছর মুক্তি পায় ‘একেন বাবু’কে নিয়ে সিনেমাও। সিরিজ ও সিনেমায় একেন বাবুর চরিত্রে অভিনয় করেন অনির্বাণ চক্রবর্তী।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর