top-ad
২১শে জুন, ২০২৪, ৮ই আষাঢ়, ১৪৩১
banner
২১শে জুন, ২০২৪
৮ই আষাঢ়, ১৪৩১

গণঅধিকার পরিষদের সভাপতি নুর, সম্পাদক রাশেদ

গণঅধিকার পরিষদের (একাংশের) ১ম কাউন্সিলে সভাপতি পদে নুরুল হক নুর ১৩৫ ভোটে এবং রাশেদ খান ১০৯ ভোটে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১০ জুলাই) রাজধানীর পুরানা পল্টনে ফকিরাপুলের প্রীতম জামান টাওয়ারে গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে দুপুর ১টায় কাউন্সিলের ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ শেষ হয় বিকেল ৫টায়। যদিও ভোট শুরুর কথা ছিল সকাল ১০টায়।

রাত ১০টা ১৫ মিনিটে ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশন আরিফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন তোফাজ্জল হোসেন ও তৌফিক শাহরিয়ার।

কাউন্সিলে মোট ভোটার ছিলেন ২১৬ জন। এরমধ্যে কেন্দ্রীয় কমিটির ভোটার ১২৬ জন। এতে সভাপতি পদে নুরুল হক নুর, নাজমুল উস সাকিব, বায়েজিদ শাহেদ এবং জাফর মাহমুদ এই চারজন প্রার্থী ভোটে লড়েছেন। এছাড়াও সাধারণ সম্পাদক পদেও প্রার্থী ছিলেন চারজন। তারা হলেন রাশেদ খান, মাহফুজুর রহমান খান, বিপ্লব কুমার পোদ্দার এবং জিল্লু খান।

অন্যদিকে উচ্চতর পরিষদে আট পদের বিপরীতে লড়ছেন ১৮ জন। এদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে ১ম আবু হানিফ। বাকি বিজয়ী সদস্যরা হলেন শাকিলউজ্জামান, হানিফ খান সজিব, শহিদুল ইসলাম ফাহিম, ফাতেমা তাসনিম,আব্দুজ জাহের, অ্যাডভোকেট নুরে এরশাদ সিদ্দিকী, জসিম উদ্দিন।

উচ্চতর পরিষদে ভোটার সংখ্যা ১২৬ জন, ভোট পড়েছে ৮৩, বাতিল ২টি।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর