top-ad
২৪শে এপ্রিল, ২০২৪, ১২ই বৈশাখ, ১৪৩১
banner
২৪শে এপ্রিল, ২০২৪
১২ই বৈশাখ, ১৪৩১

গুরুতর অসুস্থ ম্যাডোনা, বাতিল ওয়ার্ল্ড ট্যুর

গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন বিশ্বখ্যাত পপ তারকা ম্যাডোনা। খবর, জীবাণু সংক্রমণে ভুগছেন তিনি। গত শনিবার হঠাৎ করেই সংজ্ঞা হারান পপ কুইন। সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যাওয়ার পরেই তড়িঘড়ি তাকে ভর্তি করা হয় নিউ ইয়র্ক সিটি হাসপাতালে। অবস্থা এতটাই গুরুতর হয়ে গিয়েছিল যে, তাকে আইসিইউতেও স্থানান্তর করতে হয়। সম্প্রতি ম্যাডোনার ম্যানেজার গাই ওজারি সমাজমাধ্যমের পাতায় জানিয়েছেন পপ তারকার স্বাস্থ্যের এই খবর। তিনি আরো জানান, অসুস্থতার জন্য নিজের অনুষ্ঠানও বাতিল করতে বাধ্য হয়েছেন পপ তারকা।

সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে ম্যাডোনার ম্যানেজার জানান, গত ২৪ জুন শনিবার পপ তারকার গুরুতর এক জীবাণু সংক্রমণ হয়। নিউ ইয়র্কের হাসপাতালে আইসিইউতে চিকিৎসা চলার পর আপাতত স্থিতিশীল আছেন গায়িকা। চিকিৎসার সাড়াও দিচ্ছেন। তবে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে এখনো বেশ খানিকটা সময় লাগবে ষাটোর্ধ্ব পপ তারকার। শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই আগামী ট্যুরও বাতিল করা হয়েছে ম্যাডোনার টিমের তরফে। তবে গায়িকা সুস্থ হয়ে উঠলেই ট্যুরের নতুন তারিখ ও টিকিট সংক্রান্ত তথ্য জানানোর আশ্বাসও দিয়েছেন গাই ওজারি।

আগামী জুলাই মাস থেকে ‘ওয়ার্ল্ড ট্যুর’-এ যাওয়ার কথা ম্যাডোনার। আমেরিকা, ব্রিটেনের একাধিক শহর হয়ে আমস্টারডামে শেষ হওয়ার কথা ‘সেলিব্রেশন ট্যুর’-এর। ট্যুরের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন পপ তারকা। একাধিক ছবিও সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন তিনি। তবে সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত মঞ্চে ফেরা হবে না গায়িকার। আপাতত হাসপাতালই ঠিকানা তার। চিকিৎসকরা ছাড়াও পপ তারকার দেখাশোনা করার জন্য তার সঙ্গে রয়েছেন তার ম্যানেজার ও তার মেয়ে লর্ডস লিওন।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর