top-ad
১৯শে জুলাই, ২০২৪, ৫ই শ্রাবণ, ১৪৩১
banner
১৯শে জুলাই, ২০২৪
৫ই শ্রাবণ, ১৪৩১

জাহিরের ওপর রেগে আগুন সোনাক্ষী

সদ্য বিয়ে করেছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। তারকা জুটির বিয়ে নিয়ে বিতর্কও কম হয়নি। কিন্তু এসব তোয়াক্কা না করে স্বামীর সঙ্গে সুসময় কাটাতে ব্যস্ত সোনাক্ষী।
কখনও সুইমিং পুলে, অথবা কখনও রেস্তোরাঁয়, সুসময়ের নানা মুহূর্ত সমাজমাধ্যমে শেয়ার করছেন তারকা জুটি। স¤প্রতি জাহির একটি পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, জাহিরের কথা শুনে হেসে খুন সোনাক্ষী। কিন্তু অভিনেত্রী নাকি রেগে ছিলেন জাহিরের ওপর। তবে স্বামীকে বকুনি দেওয়ার বদলে তার কথা শুনে হেসে লুটিয়ে পড়লেন সোনাক্ষী।
জাহিরের পোস্ট করা এই ভিডিও ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে জ়াহির লিখেছেন, ‘আমায় বকুনি দেবে ভেবেছিল। কিন্তু আমি ওকে হাসিয়ে দিয়েছি।’
উল্লেখ্য, ভিনধর্মের বিয়ে বলে নাকি এই সম্পর্কে সম্মতি ছিল না শত্রুঘ্ন সিনহা ও তার পরিবারের। যদিও সংবাদমাধ্যমকে শত্রুঘ্ন জানিয়েছিলেন, বিয়ের আগে অনেকেরই নানা সমস্যা হয়। মেয়ের সিদ্ধান্তে তার সম্মতি আছে। তবে বিয়েতে আসেননি সোনাক্ষীর ভাই লব ও কুশ সিনহা। তাদের অনুপস্থিতি নতুন করে বিতর্ক তৈরি করেছেন।
গত ২৩ জুন আইনি মতে বিয়ে করেন সোনাক্ষী ও জাহির। বিয়েতে ছিল না ধর্মীয় আচার। বিয়ের এক সপ্তাহ কাটতেই অসুস্থ হয়ে পড়েন শত্রুঘ্ন। শোনা যাচ্ছিল, তার অস্ত্রোপচার হয়েছে। যদিও হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সে কথা অস্বীকার করেছেন তিনি। তবে বিতর্কে কান না দিয়ে আপাতত দাম্পত্যে মন দিচ্ছেন সোনাক্ষী ও জাহির।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর