top-ad
২১শে জুন, ২০২৪, ৮ই আষাঢ়, ১৪৩১
banner
২১শে জুন, ২০২৪
৮ই আষাঢ়, ১৪৩১

দীপিকার ‘সোনোগ্রামের ছবি’ ভাইরাল!

শিগগিরই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন৷ প্রেগন্যান্সি ঘোষণার পর থেকেই তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা৷
তাদের নিয়ে এ মুহূর্তে জোর চর্চা শুরু চলছে৷ দিনকয়েক আগেই বিয়ের সব ছবি ডিলিট করে দিয়েছেন রণবীর৷ তার পর থেকে শুরু হয়েছিল ডিভোর্সের জল্পনা৷ এবার সব জল্পনার মধ্যে নতুন এক ছবি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে৷
ক্যামেরার দিকে মুখ ঢেকে রয়েছেন একজন নারী ও পুরুষ। নারীর হাতে আল্ট্রা সোনোগ্রাফির প্লেট৷ এ ছবি ভাইরাল হতেই সবাই মনে করছেন এটা দীপিকার সোনোগ্রাফির ছবি৷ কিন্তু সত্যিই কি তাই? জেনে নিন আসল সত্যিটা৷
আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে, গত ২৯ ফেব্রæয়ারি প্রথম তারা সুখবর প্রকাশ করেছিলেন। বলিউড দম্পতি রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন জানিয়েছিলেন, তাদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। তার পর থেকেই দম্পতিকে নিয়ে অনুরাগীদের কৌতূহল। এবার তাদের আসন্ন সন্তানের সোনাগ্রামের ‘ছবি’ ভাইরাল হয়েছে!
নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে এক যুগলকে। দুজনেরই মাথায় টুপি। নারীর টুপিতে লেখা মা এবং পুরুষটির টুপিতে লেখা বাবা। নারীটির হাসির যেটুকু ঝলক মিলেছে, তা দেখে অনেকে দীপিকার সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। তার থেকেও উল্লেখযোগ্য বিষয়, নারীর হাতে একটি সোনোগ্রামের ছবি। সেখানে মাতৃজঠরে একটি ভ্রূণের ছবি দেখা যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এই যুগলকে রণবীর-দীপিকা বলে দাবি করেছেন অনেকেই। কিন্তু রণবীর-দীপিকা তাদের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টে এ রকম কোনো ছবি পোস্ট করেননি।
ফলে অনুরাগীদের একটি বড় অংশের মনে দানা বেঁধেছে সন্দেহ। আসলে এ ছবিটি নকল। হালিমে কাক নামে তুরস্কের একজন মডেলকন্যা ১৩ মে তার মাতৃত্বকালীন অবস্থার কথা ঘোষণা করেন। সেই ছবিকেই রণবীর-দীপিকার ছবি বলে প্রচার করা হয়েছে। নেটাগরিকদের একাংশের অনুমান, এ ছবিতে কৃত্রিম বুদ্ধিমত্তারও (এআই) ব্যবহার করা হয়েছে।
সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ‘ডিপফেক’। রাশমিকা মন্দা, আলিয়া ভাট থেকে শুরু করে আমির খানÑ এমনকি রণবীর নিজেও প্রযুক্তির নেতিবাচক উদ্দেশের শিকার হয়েছেন। স¤প্রতি তার একটি নকল ভিডিও ছড়িয়ে, তিনি একটি বিশেষ রাজনৈতিক দলের হয়ে প্রচার করছেন বলে দাবি করা হয়।
স¤প্রতি, ইনস্টাগ্রাম থেকে বিয়ের ছবি মুছে দিয়েও দীপিকার সঙ্গে দাম্পত্য সমীকরণ নিয়ে প্রশ্ন তোলেন রণবীর। যদিও দম্পতির ঘনিষ্ঠ মহলের সূত্রে খবর, এ মুহূর্তে তারা পরিবারে নতুন সদস্যকে সাদর আমন্ত্রণ জানানোর অপেক্ষায় রয়েছেন।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর