top-ad
২৪শে এপ্রিল, ২০২৪, ১২ই বৈশাখ, ১৪৩১
banner
২৪শে এপ্রিল, ২০২৪
১২ই বৈশাখ, ১৪৩১

দেশ ও জাতির জন্য যেন ইবরাহিম আ:-এর মতো সর্বোচ্চ ত্যাগ করতে পারি : জিএম কাদের

দেশ ও জাতির জন্য যেন হজরত ইবরাহিম আ:-এর মতো সর্বোচ্চ ত্যাগ করতে পারি আল্লাহর কাছে এই প্রার্থনা করেছেন উল্লেখ করে বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, দেশের নির্বাচনী ব্যবস্থাটা সঠিক হোক, যাতে মানুষ তাদের নেতৃত্ব সঠিকভাবে নির্বাচিত করতে পারে। কারণ সুষ্ঠু ও অবাধ নির্বাচন না হলে সেটি সম্ভব নয়।

বৃহস্পতিবার (২৯ জুন) সকাল পৌনে ৯ টায় রংপুর জেলা মডেল মসজিদে ঈদের নামাজ আদায় শেষে তিনি সংবাদিকদের কাছে এ কথা বলেন। এ সময় তার সাথে ছিলেন প্রেসিডিয়াম সদস্য সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরসহ দলীয় নেতাকর্মীরা।

জিএম কাদের দেশবাসিসহ বিশ্বের সকল মুসলমানদের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ব্যক্তিগতভাবে আমি আল্লাহর কাছে প্রার্থনা করেছি, হযরত ইব্রাহিম আঃ এর যে আদর্শ। আল্লাহর খেদমত তথা আল্লাহর সন্তুস্টি লাভের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করার যে প্রস্তুতি, দেশ জাতির প্রয়োজনে সেই যেন ত্যাগ স্বীকার করতে পারি, আল্লাহ যেন সেই তৌফিক আমাকে দান করেন।

জিএম কাদের বলেন, আমরা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। দেশটা এভাবে একটা প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন ব্যবস্থাটা সঠিক হোক। যাতে দেশের মানুষ সঠিকভাবে তাদের নেতৃত্ব নির্বাচন করতে পারে। জনগনের কাছে যাতে তাদের জবাবদিহীতা থাকে। যাতে নির্বাচিত কোন সরকার যদি জনগনের আশা আকাংখা পুরণ করতে না পারে, তাহলে যেন নির্বাচনের মাধ্যমে তাদের নেতৃত্ব আবার পরিবর্তন করতে পারে। আমরা মনে করি এটা অগ্রসরমান। এটা সফল হবে। এটা জনগন চাচ্ছে। আমরা মনে করি জনগণের দোয়া আল্লাহ কবুল করবেন।

পরে তিনি পল্লী নিবাসে প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ এর কবর এবং মুন্সিপাড়া কবরস্থানে বাবা মায়ের কবর জিয়ারত শেষে পৈত্রিক নিবাস স্কাইমুনে যান। সেখানে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর