top-ad
২১শে জুন, ২০২৪, ৮ই আষাঢ়, ১৪৩১
banner
২১শে জুন, ২০২৪
৮ই আষাঢ়, ১৪৩১

নতুন ‘ভালোবাসা’ খুঁজছেন সানিয়া মির্জা

কয়েক মাসের জল্পনা-কল্পনার পর চলতি বছরের জানুয়ারিতে শোয়েব মালিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেন সানিয়া মির্জা। পাকিস্তানের সাবেক অধিনায়ক মডেল তারকা সানা জাভেদের সঙ্গে নিজের তৃতীয় বিয়ের কথা ঘোষণার পরই বিষয়টি নিশ্চিত করেন সানিয়া।
ভারতীয় টেনিস তারকা স¤প্রতি নিজের ব্যক্তিগত জীবনের পাতা সবার সামনে উন্মোচন করেন। পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই তিনি নাকি নিজের ভালোবাসাকে খুঁজছেন!
স¤প্রতি প্রকাশিত কপিল শর্মা শো’র এক প্রোমোতে সানিয়াকে এমনটাই বলতে শোনা গেছে। ভারতের তুমুল জনপ্রিয় ওই শোতে সানিয়া মির্জাকে কপিল শর্মা শাহরুখ খানের একটা লোভনীয় অফারের কথা মনে করিয়ে দিতেই এমন কথা বলেন ভারতীয় টেনিস কুইন।
দ্রুত প্রতিক্রিয়া জানিয়ে তিনি বলেন, ‘প্রথমে আমাকে আমার ভালোবাসাকে খুঁজে পেতে হবে। বাকি সব পরে’।
এর আগে সানিয়া মির্জা নিজে ও তার পরিবার সব সময় তার ব্যক্তিগত বিষয়াদি লুকিয়ে রাখতেই পছন্দ করতেন। তবে এবার বিষয়টি প্রকাশ্যে আনলেন সানিয়া নিজেই।
সানিয়া মির্জা এবং শোয়েব মালিক ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং বিয়ের আট বছরের মাথায় ২০১৮ সালে দুই ক্রীড়া তারকার ঘর আলো করে আসে ছেলে ইজহান মির্জা মালিক। পরে ২০২৩ সালের শেষ দিকে এসে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। তবে ছয় বছর বয়সি ইজহান তার মায়ের সঙ্গেই জীবনযাপন করছে।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর