top-ad
২১শে ফেব্রুয়ারি, ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০
২১শে ফেব্রুয়ারি, ২০২৪
৮ই ফাল্গুন, ১৪৩০

নরসিংদীতে বিএনপির যুগ্ম-মহাসচিবের বাড়িতে আগুন

বিএনপির যুগ্ম-মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক সাবেক সংসদ সদস্য খায়রুল কবির খোকনের বাসভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার বিকেলে শহরের চিনিশপুরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহৃত খায়রুল কবির খোকনের বাড়িটিতে এ অগ্নিসন্ত্রাসের হয়।

জানা গেছে, বিকেল ৫টার দিকে একদল যুবক ইটপাটকেল নিক্ষেপ করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে খোকনের বাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং কেউ কিছু বুঝার আগেই হামলাকারীরা চলে যায়। স্থানীয়রা নরসিংদী ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় ২০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে খায়রুল কবির খোকনের দোতলা বাড়িটির দ্বিতীয় তলার আংশিক পুড়ে যায়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক রাখতে খোকনের বাড়ির সামনে অবস্থান নিয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়ার সাথে মোবাইল ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

উল্লেখ্য, নরসিংদী জেলা ছাত্রদলের অভ্যন্তরীণ কোন্দলে ২৫ মে মোটরসাইকেল শোডাউনে গুলিবিদ্ধ হয়ে পদবঞ্চিত দুই ছাত্রদল কর্মী নিহত হয়। এ ঘটনায় খোকন ও তার স্ত্রীসহ ৩০ জনের নাম উল্লেখ্য করে নরসিংদী সদর মডেল থানায় মামলা করেন নিহত ছাত্রদল নেতা সাদেকুর রহমানের বড় ভাই মো: আলতাফ হোসেন। এছাড়াও খোকন বিরোধী পদবঞ্চিত নেতাকর্মী ও হাজীপুর এলাকাবাসী রোববার সকালে খোকন ও তার স্ত্রীসহ হত্যাকারীদের ফাঁসির দাবিতে নরসিংদী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে এবং এছাড়া শহরের মোড়ে মোড়ে ফাঁসির দাবি জানিয়ে পোস্টার লাগানো হয়।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর