top-ad
২৯শে মে, ২০২৪, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১
banner
২৯শে মে, ২০২৪
১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১

নিউ ইয়র্কে গোপালগঞ্জ ফাউন্ডেশনের জমকালো অভিষেক  

ইমা এলিস, নিউইয়র্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কস্থ গোপালগঞ্জ ফাউন্ডেশন আমেরিকা ইনক্-এর জমকালো অভিষেক ও সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় রোববার (২১ এপ্রিল) সন্ধ্যায় জ্যাকসন হাইটসের একটি রেস্তোরার পার্টি হলে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে নতুন কমিটির সাধারন সভার পর নতুন কার্যকরী কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান প্রধান পৃষ্ঠপোষক দাউদ ভুঁইয়া।

পবিত্র কোরান তেলাওয়াতের মধ্য দিয়ে সুচনা হয় অনুষ্ঠানের। এরপর বাংলাদেশ ও আমেরিকান জাতীয় সঙ্গীত পরিবেশন করেন সংগঠনের শিল্পীরা।
সংগঠনের সাবেক সভাপতি জি এইচ আরজু’র সঞ্চালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিপুটি কন্সাল জেনারেল নাজমুল হাসান।
সভায় বতব্য দেন প্রধান পৃষ্ঠপোষক দাউদ ভুইয়া, সাবেক সভাপতি ও উপদেষ্টা খসরু আলম, সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান খান, উপদেষ্টা শেখ শাহিন, নবনির্বাচিত সভাপতি রমাকান্ত বিশ্বাস ও নবনির্বচিত সাধারন সম্পাদক ইমতিয়াজ হোসেন (রিপন) প্রমুখ।
নবনির্বাচিত সভাপতি রমাকান্ত তার বক্তব্যে আগামী দিনে এ সংগঠনকে আরও শক্তিশালী ও ঐক্যবদ্ধভাবে পরিচালনা করবেন সে বিষয় নিয়ে তার মতামত ব্যক্ত করেন। এ জন্য গোপালগঞ্জের সকল প্রবাসীদের তিনি সহযোগিতা কামনা করেন।
নবনির্বচিত সাধারন সম্পাদক ইমতিয়াজ হোসেন (রিপন) বলেন শুভাকাঙ্খী ও পৃষ্ঠপোষকদের সহযোগিতা ছাড়া কোন সংগঠনেই অগ্রগতির পথে যেতে পারে না। সকল প্রকার মতানৈক্য ভুলে উদার মনে নতুন কমিটিকে সযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য তিনি সকলকে আহবান জানান।
গোপালগঞ্জ ফাউন্ডেশন আমেরিকা ইনক্-এ নতুন কার্যকরী কমিটির অভিষিক্ত সদস্যরা হলেন-সভাপতি রমাকান্ত বিশ্বাস, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান মিজান, সহ-সভাপতি যথাক্রমে- মোঃ জাবের ইকবাল, আমুনুর রহমান প্রিন্স, মেজবাহ রেজা হোসেন, শেখ কামাল, ফরিদ আহমেদ, গাজী বদরুজ্জামান নান্টু, জন বাড়ৈ ও আবু তালেব শিকদার, সাধারন সম্পাদক ইমতিয়াজ হোসেন (রিপন), যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে-আরাফাত শেখ, বাবু অখিল উঝা ও নাজমুন কামাল মিনু।

কোষাধক্ষ্য সনজিত কুমার মৃধা, সহ-কষাধক্ষ্য গৌতম কুমার দাস, সাংগঠনিক সম্পাদক আবুল বাসার জুয়েল, সহ সাংগঠনিক সম্পাদক কায়কোবাদ, দপ্তর সম্পাদক জোবায়ের জামান চৌধুরী, প্রচার সম্পাদক নাজমুল হোসাইন ভুঁইয়া, প্রকাশনা ও তথ্য প্রযুক্তি সম্পাদক শেখ সুমন, যুব ও ক্রীড়া সম্পাদক সাইফ উজ্জামান নিশান, সহ যুব ও ক্রীড়া সম্পাদক রাকিবুল হাসান রাতুল, সমাজকল্যান সম্পাদক আশুতোষ দত্ত, আপ্যায়ন বিষয়ক সম্পাদক কাজী ওমর ফারুক বাবলু, প্রবাসী কল্যাণ সম্পাদক  শেখ সোহেল রাণা, সাংস্কৃতিক সম্পাদক মনিকা দাস, সহ সাংস্কৃতিক সম্পাদক মমতাজ বেগম, মহিলা বিষয়ক সম্পাদক শামীমা জামান, সহ মহিলা বিষয়ক সম্পাদক লুৎফুন নাহার রিতা, আন্তর্জাতিক সম্পাদক ইসতিয়াক হোসেন মনু, শিক্ষা ও গবেষণা সম্পাদক রাশিদ আহমেদ ও ধর্ম বিষয়ক সম্পাদক আলী আহসান খান।  
শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর