top-ad
১৯শে জুলাই, ২০২৪, ৫ই শ্রাবণ, ১৪৩১
banner
১৯শে জুলাই, ২০২৪
৫ই শ্রাবণ, ১৪৩১

নুরপন্থী গণঅধিকার পরিষদের সাথে বিএনপির বৈঠক

সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেয়া, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারসহ কয়েকটি দাবিতে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে গণঅধিকার পরিষদের একাংশের (নুরুল হক নুর পন্থিদের) সাথে বৈঠক করেছে বিএনপি।

আজ মঙ্গলবার সকালে গুলশান বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকার বিরোধী আন্দোলনে নতুন ডাক দেয়া হবে। এর মাধ্যমে সমস্ত জাতিকে একসাথে করে যুগপৎ আন্দোলনকে কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে নেয়া হবে। সেজন্য ১২ জুলাই যৌথ ঘোষণা দেয়া হবে। দলগুলো স্ব স্ব জায়গা থেকে এই ঘোষণা দেবেন। এর মাধ্যমে দাবি আদায়ে সফল হব।

তিনি বলেন, জনগণের সমর্থন নিয়ে বিএনপি এগিয়ে যাচ্ছে। বিএনপির সহিংসতার পথে হাঁটার প্রয়োজন নেই, জনগণ বিএনপির সাথে আছে। সরকার জনবিচ্ছিন্ন হয়ে নিজেরাই সহিংসতার পথে হাঁটছে।

গণঅধিকার পরিষদের সদ্য সভাপতি নুরুল হক নুর বলেন, আন্দোলনকে এগিয়ে নেয়া হবে। আমরাও কর্মসূচি ঘোষণা করব। আওয়ামী লীগ শান্তি সমাবেশের নামে সহিংসতায় উস্কানি দিচ্ছে।

বিরোধীদলের শান্তিপূর্ণ কর্মসূচির দিন পাল্টা কর্মসূচি থেকে সরে আসার আহ্বান জানান তিনি ।

এ সময় বিএনপির পক্ষ থেকে উপস্থিত ছিলেন দলটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। এবং গণঅধিকার পরিষদের পক্ষ থেকে দলটির সভাপতি সাধারণ সম্পাদক মোঃ রাশেদ খাঁনসহ উচ্চতর পরিষদের সদস্যবৃন্দ।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর