top-ad
২৯শে মে, ২০২৪, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১
banner
২৯শে মে, ২০২৪
১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১

প্রতারণার মামলায় ফেঁসে যাচ্ছেন আমিশা প্যাটেল!

‘গদর ২’ মুক্তির আগে নতুন বিতর্কে আমিশা প্যাটেল। তিন কোটি রুপির চেক বাউন্সের মামলায় শনিবার আদালতে আত্মসমর্পণ করলেন বলি নায়িকা। তার বিরুদ্ধে আড়াই কোটি রুপি জালিয়াতির অভিযোগ রয়েছে। জালিয়াতি ও চেক বাউন্সের মামলায় (২০১৮) আমিশা প্যাটেল ও তার বিজনেস পার্টনার ক্রুনালের বিরুদ্ধে গত এপ্রিল মাসেই গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল রাঁচির সিভিল কোর্ট, সেইমতো এদিন আত্মসমর্পণ অভিনেত্রী।

ওড়না দিয়ে মুখ ঢেকে এদিন আদালত চত্বরে পৌঁছান আমিশা। আদালতে আত্মসমপর্ণের পর অভিনেত্রীর শর্তসাপেক্ষ জামিন মঞ্জুর করে আদালত, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই। আগামী ২১ জুন মামলার শুনানিতে আমিশাকে সশরীরে কোর্টে হাজির থাকার নির্দেশ দিয়েছেন বিচারক। আপতত রুপোলি পর্দায় কামব্যাকের অপেক্ষায় আমিশা, তার মাঝেই কোর্টের চক্কর কাটছেন অভিনেত্রী।

এদিন গোলাপি রঙের কামিজ এবং প্রিন্টেট সালোয়ারে দেখা মিলল আমিশার, প্রচণ্ড গরমেও গায়ে জড়ানো নীল রঙা চাদর আর গোটা মুখ ওড়না দিয়ে ঢেকে রেখেছিলেন নায়িকা।

চেক বাউন্স ও প্রতারণার মামলা
আমিশা ও সহকর্মী কুণালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন প্রযোজক অজয় কুমার সিং। তার অভিযোগ ২০১৮ সালে আমিশার সাথে আলাপ তার, তখন একটি ছবি তৈরির ব্যপারে আলোচনা হয় তাদের। অভিনেত্রীকে ২.৫ কোটি রুপিও দেন প্রযোজক। তবে সময় পার হলেও ওই প্রোজেক্টের কোনও কাজ এগোয়নি। এরপর টাকা ফেরত চান অজয় কুমার সিং। তখন আড়াই কোটির বদলে অভিনেত্রী প্রযোজককে তিন কোটির একটি চেক লিখে দেন, যদিও সেই চেক বাউন্স করে। এরপরই পুলিশের দ্বারস্থ হন প্রযোজক। আমিশা ও ক্রুনালের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ১২০ ধারায় মামলা দায়ের করেন। এর আগে ২০২১ সালে আমিশা প্যাটেল সংবাদ শিরোনামে এসেছিলেন ৩২.২৫ লক্ষ রুপর একটি চেক বাউন্সের মামলায়।

গত ৯ জুন ৪৭-এ পা দিয়েছেন ‘কহো না প্যায়ার হ্যায়’ খ্যাত নায়িকা। আইনি ঝামেলা ভুলে পুরোদমে জন্মদিনের জশন-এ মেতে থাকতে দেখা গিয়েছে আমিশাকে।

আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘গদর ২’। এই ছবির সাথে প্রায় পাঁচ বছর পর রুপালি পর্দায় ফিরছেন আমিশা। ‘গদর’ ছবির এই সিকুয়েলে ফের একসাথে দেখা যাবে সানি দেওল ও আমিশাকে। শাকিনার অবতারে আমিশাকে দেখতে মুখিয়ে রয়েছে তার অনুরাগীরা।
সূত্র : হিন্দুস্তান টাইমস

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর