top-ad
২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
top-ad-four
২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বাংলাদেশ নিয়েও প্রচুর আগ্রহ পঙ্কজ ত্রিপাঠীর, বললেন জয়া ।

ঢাকা ডেস্ক : দুই দেশে দাপটের সঙ্গে অভিনয় করছেন বাংলাদেশের গুণী অভিনেত্রী জয়া আহসান। তার অভিনয় দক্ষতায় মুগ্ধ সবাই।
এবার ঢালিউড, টলিউড পেরিয়ে জয়ার স্বপ্নের উড়ান বলিউড! ইতিমধ্যেই নিজের প্রথম হিন্দি ছবির শ্যুটিংয়ের কাজ শেষ করে ফেলেছেন জয়া। ছবির নাম ‘কড়ক সিং’। ছবির পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করছেন ‘কলিন ভাইয়া’ পঙ্কজ ত্রিপাঠী।
কো-স্টার হিসাবে পঙ্কজ ত্রিপাঠীকে পেয়ে মন্ত্রমুগ্ধ জয়া। এক সাক্ষাৎকারে ঢাকাই সুন্দরী বলেছেন, ‘স্টারডম জিনিসটি পঙ্কজজির (ত্রিপাঠী) মধ্যে নেই। তিনি ভীষণ সহযোগী একজন অভিনেতা। তিনি প্রায় সময়ই আমাদের জন্য খাবার নিয়ে আসতেন।
জয়া-পঙ্কজ ছাড়াও এই ছবিতে থাকছেন মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুভোথু এবং ‘দিল বেচারা’ খ্যাত সঞ্জনা সাংঘি। গত শনিবার এই ছবির শ্যুটিং শেষ হয়েছে।
জয়া আহসান জানান, ‘আমি জিগ্গেস করিনি আমার কোনও কাজ দেখেছেন কিনা উনি, নিজেই নিঁখুতভাবে বলছিলেন আমার কাজ নিয়ে। শ্যুটিং হোক বা আড্ডা- অনেক শিখেছি ওনার কাজ থেকে।’
বাংলাদেশ নিয়েও প্রচুর আগ্রহ পঙ্কজ ত্রিপাঠীর, বিশেষত জয়ার কাছে একটা আবদারও রেখেছেন অভিনেতা।
শ্যুটিং চলাকালীন নাকি ইলিশ খেতে চেয়েছিলেন অভিনেতা, কিন্তু কলকাতায় বাংলাদেশের ইলিশ পাওয়া দুষ্কর, তাই জয়া বাংলাদেশে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন রেখেছেন। কারণ ‘ভোজন রসিক’ পঙ্কজ ত্রিপাঠিকে বাঙালি খাবার খাওয়াতে চান অভিনেত্রী।
শ্যুটিং শেষের পর মন খারাপ জয়ার। এতদিন একটা পরিবার হয়ে শ্যুটিং করছিলেন, শুধু সহ-অভিনেতা নয়, ইউনিটের সবাইকে মিস করছেন জয়া আহসান।
ইতিমধ্যেই বলিউডে বেশ কিছু কাজের অফার রয়েছে জয়ার হাতে। সব ইন্ডাস্ট্রিতেই জয়ার কাছে অভিনয়ের ক্ষেত্রটা এক, তবে হিন্দি ভাষা রপ্ত করতে একটু বেগ পেতেই হচ্ছে। কিন্তু সেটাও অন্যরকম একটা অভিজ্ঞতা। আপতত শুধুই কাজ করে যেতে চান জয়া আহসান।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর