top-ad
১৯শে জুলাই, ২০২৪, ৫ই শ্রাবণ, ১৪৩১
banner
১৯শে জুলাই, ২০২৪
৫ই শ্রাবণ, ১৪৩১

শিকাগোয় নর্থ আমেরিকা বেঙ্গলি সম্মেলনের হোটেলে আগুন আতঙ্কে, হইচই কাণ্ড!

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের ইলিনয়স অঙ্গরাজ্যের শিকাগোয় ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি সম্মেলন চলছে। সেখানে যোগ দিতে টালিপাড়ার রথী-মহারথীরা আমেরিকায় হাজির হয়েছেন। এর মাঝেই ঘটল অঘটন। ঘড়িতে তখন ভোর সাড়ে পাঁচটা। হঠাৎ হোটেলে বেজে উঠল ফায়ার অ্যালার্ম। কেউ তখন গভীর ঘুমে, কেউ রাতের পার্টি সেরে শুয়েছেন। এর মধ্যেই হইচই কাণ্ড! ফায়ার অ্যালার্ম শুনে রীতিমতো আতঙ্কিত সবাই!
শিকাগোর পাঁচতারকা হোটেলে রয়েছেন শ্রাবন্তী, সোহিনী, স্বস্তিকারা। সেখানে ফিল্মফেয়ার পুরস্কারের আয়োজন করেছে ‘নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স’। সেই অনুষ্ঠানেই শামিল হয়েছেন টলি তারকারা। রাত পোশাকেই হোটেল রুম থেকে বেরিয়ে প্রাণভয়ে দৌড়াচ্ছেন সবাই। ফায়ার অ্যালার্ম বাজতেই নিয়ম মেনে সিঁড়ি বেয়ে এক্সিট। লিফট ব্যবহার করা যাবে না। নিমেষেই সবাইকে নিয়ে যাওয়া হয় নিরাপদ স্থানে। মিনিটের মধ্যেই হাজির দমকল। সঙ্গে সঙ্গেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
সংবাদমাধ্যমকে অরিন্দম শীল জানান, গরম পোশাক গায়ে না জড়িয়েই পাঁচতলা হোটেল রুম থেকে নিচে নামেন তিনি। শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে সোহিনী—প্রাণ বাঁচানোর দৌড় দেন সবাই।
সৌরসেনী মৈত্র, অম্বরীশ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায়, সুদেষ্ণা রায়, অরিন্দম শীলের মতো ব্যক্তিত্বরা এই মুহূর্তে রয়েছেন শিকাগোয়।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর