top-ad
১৭ই মে, ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১
banner
১৭ই মে, ২০২৪
৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১

নুসরাতের বুকে ট্যাটু কার?

সামাজিক যোগাযোগমাধ্যমে হরহামেশাই বিতর্কের মুখে পড়েন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। কয়েক দিন আগেই একটি শিম্পাজির সঙ্গে ছবি তুলে সংবাদের শিরোনাম হয়েছিলেন তিনি। সেই সময় অভিনেত্রীর ঠোঁট নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা।
আবার কখনো নিজের খোলামেলা ছবি প্রকাশ করে সংবাদ শিরোনামে থাকেন এই অভিনেত্রী। এরই মাঝে স¤প্রতি নায়িকার প্রকাশ করা বেশ কিছু ছবিতে দেখা মিলল ট্যাটুর।
সেসব ছবিতে দেখা যায়, পরনে সাদা শার্ট। ভেতরে আকাশি অন্তর্বাস। চোখে চশমা। ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে ‘ভিক্টরি’ সাইন দেখিয়ে পোজ দিচ্ছেন নুসরাত জাহান। ছুটির মেজাজে ছবি দিতেই ফের মন্তব্যের ভিড় অভিনেত্রীর পোস্টে। তবে নজর কাড়ল টালিউড নায়িকার শার্টের ফাঁক থেকে উঁকি দেওয়া ট্যাটু! কার নাম লেখা নুসরাতের বুকে?
যশ নয়, নিখিল জৈনও নয় টালিউডের ফিসফাস বলে, ওই ট্যাটু ঘিরে নাকি লুকিয়ে আছে নায়িকার কিশোরীবেলার গোপন অতীত! তাতে লেখা ‘ভিক্টরি’। কিন্তু আগে নাকি সেটা ছিল ভিক্টর।
কানাঘুষা শোনা যায়, নুসরাতের শৈশবের বিশেষ বন্ধু ভিক্টর ঘোষের নামই নাকি একদা জ্বলজ্বল করত তার বুকে। এও রটেছিল, ভিক্টরকে নাকি বিয়েও করেছিলেন তিনি। পরে ভিক্টরের সঙ্গে তিনি বাড়তি ‘ওয়াই’ যোগ করে নিয়ে ভিক্টরি করেছেন, শোনা যায় এমনটাই।
যদিও এসব বিষয় নিয়ে মাথা ঘামান না নুসরাত। রাজনীতি নিয়েও ভাবছেন না এই অভিনেত্রী। কারণ গত ৫ বছর সংসদ সদস্য থাকা অবস্থায় সুনামের চেয়ে দুর্নাম কামিয়েছেন বেশি। ধারণা করা হচ্ছে, দল থেকে মনোনয়ন পাবেন না জেনে রাজনীতি থেকেও নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি।

আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় খবর