নিউইয়র্কে ব্যারিস্টার সুমনের সংবর্ধনা : ফেরত দিচ্ছি যুক্তরাষ্ট্রের গ্রীন কার্ড; যতদিন এমপি থাকবো, আমেরিকা ও ঢাকায় কোন সম্পদের মালিক হবো না

0
71

নিউইয়র্ক ডেস্কঃ নিউইয়র্কে ব্যারিস্টার সাইয়্যেদুল হক সুমন এমপি তার সম্মানে আয়োজিত সংবর্ধনা ও ইফতার মাহফিলে বলেছেন, যতদিন এমপি থাকবো, আমেরিকা ও ঢাকায় কোন সম্পদের মালিক হবো না। আমার কিংবা আমার স্ত্রীর নামে কোন সম্পদের সন্ধান পেলে আপনারা তা ফেইসবুকে দিয়ে দেবেন। তিনি বলেন এবারই ইমিগ্রান্ট হিসেবে আমেরিকায় আমার শেষ আসা। ফেরত দিচ্ছি যুক্তরাষ্ট্রের গ্রীন কার্ড। স্থানীয় সময় ২০ মার্চ বুধবার সন্ধ্যায় কুইন্স প্যালেসে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী কমিউনিটি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ব্যারিস্টার সাইয়্যেদুল হক সুমন এসব কথা বলেন।
আয়োজক কমিটির সদস্য সচিব ও জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র সাধারণ সম্পাদক মইনুল ইসলাম ও আয়োজক কমিটির সদস্য জামাল হুসাইনের পরিচালনায় এবং ব্রঙ্কস কমিউনিটি বোর্ড ৯ এর চেয়ারম্যান ও আয়োজক কমিটির আহŸায়ক মোহাম্মদ এন মজুমদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সার্বিক তত্ত¡াবধানে ছিলেন এম উদ্দিন আলমগীর ও মিজানুর রহমান শেফাজ।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মাওলানা সাইফুল আলম সিদ্দিকি। ইফতার মাহফিলে কমিউনিটি, দেশ, জাতি ও বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
অন্যদের মধ্যে বক্তব্য দেন এটর্নী এইচ ব্রæশ ফিসার, রিয়েল এস্টেট ইনভেস্টর নুরুল আজিম, কমিউনিটি এক্টিভিস্ট এম আজিজ, শেফ মো. খলিলুর রহমান, টাইম টিভির সিইও আবু তাহের প্রমুখ। অনুষ্ঠানে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন।
সমাবেশে বাংলাদেশের তরুণ আইনজীবী ও সমাজকর্মী ব্যারিস্টার সাইয়্যেদুল হক সুমন দুর্নীতির বিরুদ্ধে তার দৃঢ় অবস্থানের কথা তুলে ধরেন। জানান এলাকার উন্নয়নসহ তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা।
অনুষ্ঠানে ব্যারিস্টার সাইয়্যেদুল হক সুমনকে ফুলেল শুভেচ্ছা হয়। তিনি আয়োজকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে সব সময় তার এলাকাসহ বাংলাদেশের দরিদ্র-অসহায়দের পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here